আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:১১

সাংবাদিক অমিত হাবিবের প্রথম জানাজা সম্পন্ন

 

দৃষ্টি নিউজ:

দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক অমিত হাবিবের প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৯ জুলাই) সকালে রাজধানীর বাংলামটরে অবস্থিত দেশ রূপান্তর কার্যালয় প্রাঙ্গণে এ জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় তার প্রিয় প্রতিষ্ঠান দেশ রূপান্তরের সহকর্মীরাসহ অন্যান্যরাও জানাজায় অংশগ্রহণ করেন।


জানাজা শেষে সহকর্মীদের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলের শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডক্টর হাছান মাহমুদের পক্ষ থেকে তার দপ্তরের পরিচালক( জনসংযোগ) মীর আকরাম উদ্দীন আহম্মদ শ্রদ্ধা নিবেদন করেন।


এ সময় দেশ রূপান্তরের নির্বাহী সম্পাদক মোস্তফা মামুন, পত্রিকাটির প্রকাশক এবং রূপায়ন গ্রুপের কো-চেয়ারম্যান মাহির আলী খান রাব্বী জানাজা নামাজের আগে অমিত হাবিবকে নিয়ে কথা বলেন।

তারা বলেন, সময়ের একজন নির্ভিক সাংবাদিক ছিলেন অমিত হাবিব। সত্য প্রকাশে কখনো তিনি আপোস করেননি। সহকর্মীদের দিয়েছেন অফুরান ভালোবাসা। কাজ শিখিয়েছেন ধরে ধরে। তার এ চলে যাওয়া প্রতিষ্ঠানটির জন্য অপূরণীয় ক্ষতি।


দেশ রূপান্তর কার্যালয়ে মরহুমের প্রথম জানাজা শেষে ২য় জানাজার জন্য মরদেহ জাতীয় প্রেসক্লাবের উদ্দেশে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ জুম’আ দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno