আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৬:৩৫

স্মার্টফোনের পেছনে ছুটতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ!

 

‌দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে চুরি হওয়া স্মার্টফোনের পেছনে ছুটতে গিয়ে আখতারুজ্জামান রাব্বী নামে এক এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ হয়েছে।

সোমবার(২৮ জুন) থেকে পাঁচদিন ধরে ওই শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। বুধবার(৩০ জুন) ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে আসামির নামোল্লেখ করে সখীপুর থানায় অপহরণের অভিযোগ করলেও পুলিশ ওই ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) নথিভুক্ত করেছে।

নিখোঁজ হওয়া ওই শিক্ষার্থীর নাম আখতারুজ্জামান রাব্বী (১৬)। তিনি সখীপুর উপজেলার শোলাপ্রতিমা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে। রাব্বী এবার উপজেলার কাহারতা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

শিক্ষার্থীর বাবার অভিযোগ, তাঁর ছেলে হারিয়ে যায়নি। তাঁর আপন ভাগনে সাজ্জাত হোসেন(২৮) একজন চিহিৃত অপরাধী। সে রাব্বীকে কৌশলে অপহরণ করেছে। থানায় অপহরণ মামলা করতে গেলে অভিযোগ না নিয়ে পুলিশ জিডি গ্রহন করে। পাঁচদিন অতিবাহিত হলেও পুলিশ রাব্বীকে উদ্ধার করতে পারেনি।

শিক্ষার্থীর পারিবারিক সূত্র জানায়, গত রোববার (২৭ জুন) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দরানিপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সাজ্জাত হোসেন(২৮) সখীপুরে মামার বাড়ি বেড়াতে আসে। নিখোঁজ আখতারুজ্জামান রাব্বী সম্পর্কে সাজ্জাতের মামাতো ভাই।

সাজ্জাতের বিরুদ্ধে সখীপুর থানায় তিনটি ও মির্জাপুর থানায় তিনটিসহ ছয়টি চুরি-ডাকাতি মামলার অভিযোগ রয়েছে। সাজ্জাত ওইদিন বিকাল তিনটার দিকে হঠাৎ কাউকে কিছু না বলে চলে যায়।

চলে যাওয়ার কিছুক্ষণ পর তাঁরা জানতে পারে সাজ্জাত তাঁর মামা বাড়ি থেকে রাব্বীর স্মার্টফোন ও আলমারি ভেঙে পাঁচ হাজার টাকা এবং সামান্য কিছু স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে।

পরদিন বাড়ির পাশের একটি দোকান থেকে রাব্বীর চুরি হওয়া স্মার্ট ফোনে কল করলে সাজ্জাত হোসেন ফোনটি ধরেন এবং রাব্বীকে মির্জাপুরে তার বাড়িতে গিয়ে ফোনটি নিয়ে যেতে বলে।

পরে রাব্বী ওই চুরি হওয়া ফোনের পেছনে ছুটতে গিয়ে নিখোঁজ হন। রাব্বীর বাবা সাজ্জাতের বাড়িতে ফোন দিলে তাঁরা বলেন, রাব্বী এ বাড়িতে আসেননি। এরপর রাব্বী ও সাজ্জাতকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

সাজ্জাত হোসেনের বাবা নাজিম উদ্দিন বলেন, আমার ছেলে সাজ্জাত হোসেন এখন আগের চেয়ে ভালো। সে কোনো অপরাধের সঙ্গে জড়িত নয়।

তাঁর নামে থানায় যেসব মামলা আছে সেগুলো ষড়যন্ত্রমূলক। রাব্বীকে আমার ছেলে অপহরণ করেনি। রাব্বী হয়তো নিজে থেকেই পালিয়ে বেড়াচ্ছে।

এ বিষয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন বলেন, আখতারুজ্জান রাব্বীর বিষয়ে থানায় একটি হারানো জিডি হয়েছে। বাবার করা অপরণের অভিযোগের কোনো সত্যতা পাওয়া যায়নি।

রাব্বী নিজে থেকেই হারিয়ে গেছে। তার খোঁজ করা হচ্ছে, বিশেষ করে তার মুঠোফোনটি উদ্ধারের চেষ্টা চলছে। ওই ফোনটি উদ্ধার করতে পারলে প্রকৃত রহস্য উদ্ঘাটন করা সম্ভব হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno