আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৫৩

৩০০ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে জাপা……জিএম কাদের

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-73
জাতীয়পার্টি কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে জাতীয়পার্টি (জাপা)। জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এ সিদ্ধান্ত বাস্তবায়নে দলকে সংগঠিত করতে হবে। তিনি বলেন, যুবকরা একটি দলের প্রাণ, তাই দলকে সুসংগঠিত করতে দলের যুব সংহতিকে এগিয়ে আসতে হবে।
শনিবার(৪ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল কাব মিলনায়তনে জেলা জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, জাতীয়পার্টি নির্বাচিত দলের অধীনে নির্বাচন করতে ভয় পায়না। আমেরিকাসহ পৃথিবীর প্রতিটি উন্নত দেশে নির্বাচিত দলের অধীনেই নির্বাচন হয়। কেননা নির্বাচিত দলকে বিশ্বাস না করলে নির্বাচন বিতর্কিত হয়। তবে এদেশের সাধারণ মানুষ নির্বাচিত দলের অধীনে নির্বাচন করতে ভয় পায়। কেননা নির্বাচিত দলের অধীনে সুষ্ঠু ও নিরেপক্ষ নির্বাচন হবেনা বলে তারা বিশ্বাস করে।
তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন পূণগঠণের কাজ চলছে। কমিশন গঠণে জাতীয়পার্টির সার্চ কমিটি গঠণের সিদ্ধান্ত মেনে নিয়ে সরকার সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন পূণগঠণের কাজ শুরু করেছে।
জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন, জাতীয়পার্টির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আলমগীর সিকদার লোটন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয়পার্টি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি সাবেক এমপি মো. আবুল কাশেম, জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু।
জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক আব্দুর রাজ্জাক সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির ফকরুল আহ্সান শাহজাদা, জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য খন্দকার নাজিম উদ্দিন, যুগ্ম-এনজিও বিষয়ক সম্পাদক রেজাউল করিম, জাতীয়পার্টি টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ মোজাম্মেল হক ও সাংগঠনিক সম্পাদক ফকির শাহ্আলম। সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে আব্দুর রাজ্জাক সিকদারকে সভাপতি ও আব্দুল হামিদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার কমিটির ঘোষণা দেয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno